Walton primo hm7 BD price

Walton primo hm7 BD price

Walton primo hm7 BD price

Walton primo hm7 BD price

আবারো আমরা চলে আসলাম একদম স্পেশাল নতুন একটি ডিভাইজ নিয়ে। যেটি primo সিরিজের Walton primo hm7. ফোনটিতে অসাধারণ কারুকাজ দ্বারা Walton কোম্পনি বর্তমান সিচুয়েশনের জন্য এক ভিন্ন ডিজাইন আবর্বিতি করছে। Walton primo hm7 BD price and design দেখলে যে কোনো ইউজার অবাক হয়ে যাবে। এই স্মার্টফোনটি বাংলাদেশের বাজারে খুবই নিম্ন বাজেট লঞ্চ করেছে। 

মাত্র 10,499 TK বাজেটে পানচুয়্যাল কাটার ক্যামেরা এবং এর ব্যাক সাইড রিয়ারে তিনটি ক্যামেরা রয়েছে। Walton primo hm7 ফোনটির ডিসপ্লে এবং ব্যাক সাইড অসাধারণ ভাবে ফোকাস করানো হয়েছে। ফোনটি কম বাজেটে ইউজারদের অনেক কিছু অফার করছে যা Walton কোম্পনি হিসাবে অবিশ্বস্য অফার। সব মিলিয়ে Walton primo hm7 BD price রাখা হয়েছে 10,499 tk. প্যাকেজটি সেরাদের তালিকাতেই থাকছে। তো চলেন পুরো আর্টিকেল ঘুড়ে দেখি Walton primo hm7 ফোনের মধ্যে  আমাদের কি কি অফার করছে। এবং এই বাজেটে এই ফোনটি আমাদের ক্রয় করা ঠিক হবে কি না সেইসব নিয়ে থাকছে আমাদের আজকের আয়োজন।

Walton primo hm7 in BD Design

এই ফোনটির বাজেটের কথা চিন্তা করলে এর ডিজাইন এক কথায় অসাধারণ। এর মেইন আকর্ষণ হলো এই ফোনটিতে Punch hole ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এর থেকে অনেক দামি ফোনে নচ ডিসপ্লে দেওয়া হয় সেখানে Walton তাদের lowest বাজেটের ফোনে Punch hole ডিসপ্লে ব্যবহার করেছে। ব্যাপারটা সবার কাছেই অনেক ভলো লাগবে। এই স্মার্টফোনের ব্যাক প্যানেল এবং ফুল বডি ফ্রেম পুরোটাই প্লাস্টিকের তৈরি। এর ব্যাক প্যানেল প্লাস্টিক হলেও এটতে ম্যাড ফিনিশ টেকচার ব্যবহার করা হয়েছে যার কারনে কিছুটা হলেও স্ক্যাচ কম পড়বে। ফোনটার রেয়ারে বেশ বড় সড় একটি ক্যামেরা বাম্প দেওয়া হয়েছে, যা দেখতে খুবই প্রিমিয়াম লাগছিল। এবং তার নিচে বড় করে ফোনটির মডেল উল্লেখ করা হয়েছে। এই ফোনটি বাংলাদেশের বাজারে ২ টি কালার ভ্যারিয়েন্টে রিলিজ করা হয়েছে, Azure Blue এবং Crystal Blue.

ফোনটিতে 6.52 Inches এর বেশ বড় সড় একটি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এবং এর ওজন রাখা হয়েছে মাত্র 191 গ্রাম। এর থিকনেস 8.9mm. যার কারনে এই ফোনটি হাতে নিলে বেশ স্ট্যাবল মনে হয়। ফোনটি এক হাতে ব্যবহারে কোনো সমস্যা হবে না। এই স্মার্টফোনটির ডান পাশে পাওয়ার বাটন এবং তার উপরেই রয়েছে ভলিউম আপ ডাউন বাটন। এর ব্যাক প্যানেলে ফ্রিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। যেটি মোটামুটি ভালোই ফাস্ট ছিল এবং ঠিকঠাক কাজ করছিল। নিচের দিকটাতে রয়েছে চাজিং এর জন্য micro USB পোর্ট, Primary Microphone এবং 3.5mm jack. এই ফোনের ব্যাক প্যানেলে নিচের দিকে এর প্রাইমারি স্পিকার ব্যবহার করা হয়েছে। এর কারনে কারো কারো টুকটাক সমস্যা হতে পারে। এর স্পিকার নিচের দিকে হলে এর ডিজাইন নিয়ে আর কোনো অভিযোগ থাকতো না। এর বাম পাশে রয়েছে সিম কার্ড স্লট। দুইটি সিম কার্ডের সাথে এটিতে একটি SD কার্ড ব্যবহারের সুযোগ থাকছে। এর বাজেটের দিকে তাকালে এর ডিজাইন এবং বিল্ড কোয়ালিটি একদম ঠিক আছে।

Walton primo hm7 display

Walton primo hm7 এর ডিসপ্লে নিয়ে কথা বলতে গেলে প্রথমেই চোখে পড়বে এর 6.52 Inches এর বেশ বড় একটি IPS ডিসপ্লে। এর ডিসপ্লে কালার মোটামুটি ঠিকই আছে কিন্তুু এর ব্রাইটনেস একটু কম মনে হয়েছে। ঘরের ভিতরে ব্যবহারে কোনো সমস্যা হবে না কিন্তু ডিরেক্ট সানলাইটে ব্যবহরের সময় কিছুটা সমস্যা হবে। এর ডিসপ্লে সাইজ বেশ বড় যার কারনে মুভি টুভি দেখে ভালো মজা পাওয়া যাবে। এর ডিসপ্লে রেজুলেশন HD+ 1600 x 720 pixels. এর ডিসপ্লে কোয়ালিটি ঠিকঠাক আছে।

primo hm7 Camera

Walton primo hm7 ফোনের ক্যামেরা ডিজাইন বলে দেয় ফোনের সৌন্দর্য কতটা ফোকাস করানো হয়েছে। Walton primo hm7 primary তে তিনটি ক্যামেরা সেন্সর ব্যবহার করা হয়েছে। এর মেইন সুটারে 13mp (wide), এবং বাকি সেন্সর গুলোতে 2mp (depth), ও 2mp (macro) সেন্সর ব্যবহার করা হয়েছে। Walton primo hm7 ফোনটির রিয়ার ক্যামেরা দিয়ে সর্বোচ্চ [email protected], ও [email protected] ভিডিও রের্কড করার ক্ষমতা রয়েছে। ফোনটির ফন্ট ক্যামেরা রেজুলেশন 4mp (wide), এর রিয়ার ক্যামেরা দিয়ে সর্বোচ্চ  [email protected], ও [email protected] ভিডিও রের্কড করার ক্ষমতা রয়েছে।

  primary ক্যামেরার মেইন সুটারের ফটো গুলো মোটামুটি ভালোই সাটনেস, ডিটেলস ধরে রাখতে পারে। কালারের দিক দিয়ে বলতে গিলে কখনো কখনো ওর্য়াসটাউল কখনো কখনো ভাইব্রেন ছেড়ে দেয়। ন্যাচারাল মুডে মোটামুটি ভালো ফটো আবদ্ধ করতে সক্ষম হয়, তবে lower light সাটনেস ছেড়ে দেয় যার কারণে night mode ফটো গুলা একটু অন্য রকম হয়।  ফন্ট ক্যামেরার ক্ষেত্রেও একই রকম পারফ্যমস। তবে র্প্রোটেল মুডে primary camera থেকে একটু ডিফেন্ড কারণ র্প্রোটেলে ব্যাগরাউন্ডে হালকা চেন্জ হয়ে যায় কারণে ফটো গুলো অন্যরকম ভাবে পোভাইট হয় । তবে নরমালি ক্যামেরা সেকশন টা ভালোই ফটো সুট করতে সক্ষম।

Performance

স্মার্টফোনটির অপারেটিং সিস্টেম হিসেব থাকছে Android 11. তারপর এর soc নিয়ে যদি কথা বলি তাহলে এর চিপসেট থাকছে UNISOC Tiger T610 যা 12nm fabrication-এ তৈরি করা । এর চিপসেট নিয়ে তেমন কিছু বলার নাই। বাজেটের কথা মাথায় রাখলে এর চিপসেট ঠিকঠাক আছে। তবে এই চিপসেট যে আহামরি কোনো Perform করবে তেমনটা নয়। এটি দিয়ে রেগুলার কাজগুলো করা যাবে এবং আপনি চাইলে টুকটাক গেমিং করতে পারবেন। তবে হার্ড কোনো গেম প্লে করা যাবে না, ছোট খাটো গেম চাইলে আপনি খেলতে পারবেন। এই ফোনটিতে দীর্ঘক্ষন ইন্টারনেট ব্যবহারে একটু গরম হচ্ছিল তবে সেটা খুব বেশি গরম না। এটিতে Octa-core 1.8 GHz processor এবং এর গ্রাফিক্স সিস্টেমে থাকছে Mali-G52. এর Performance মোটামুটি ভালোই ছিল। এই ফোনটি বাংলাদেশ মার্কেটে ১ টি ভ্যারিয়েন্টে রিলিজ করা হয়েছে, 1GB RAM/ 32GB ROM. বাজেটের দিকে তাকালে এর হার্ডওয়ার সেকশন মেনে নেওয়ার মতো ছিল।

Battery

Walton primo hm7 phone টি তে নন রিমুভেবল Li-polymer 4900mAh ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ফোনটির ব্যাটারি পারফ্যমস অসাধারণ যার মাধ্যমে একটি ইউজার গড়ে 132 ঘন্টা স্ট্যান্ড বাই টইম এবং 12 ঘন্টা পযস্ত নেট বাউজিং পেতে পারেন। একজন ইউজার সম্পূর্ণ চার্জে প্রায় 35 ঘন্টা 3G তে কথা বলতে পারবে। walton primo hm7 phone টি তে 10w এর ফাস্ট চার্জার ব্যবহার করা হয়েছে। ফোনটিতে সস্পূর্ণ চার্জ হতে 2:20 মিনিটের মতো সময় লাগে। আপনি যদি রেগুলার ইউজার হন তবে ফোনটি এক দিন অনায়াসে ব্যাটারি ব্যাকআপ দিবে। সব মিলিয়ে এরকম price এর মধ্যে ব্যাটারি পারফ্যমস অসাধারণ ভাবে রান করছে।

 

news

Specification Description Brand Samsung Model Galaxy S21 Operating System Android 11 Screen Size 6.2 inches Resolution 3200 x 1440 pixels Processor Qualcomm Snapdragon 888 RAM

Xiaomi Redmi Note 10 price in BD

Xiaomi Redmi Note 10 price in BD

Xiaomi Redmi Note 10 price in BD  Price in BD  Official price  ৳19,999 4/64 GB ৳20,999   4/128 GB ৳22,999 6/128 GB  Unofficial price  Up Down

Oppo reno7 price in BD

Oppo reno7 price in BD and full review.

Oppo reno7 Bangladesh price. Oppo reno7 price in bd most popular smartphone. Oppo কিছুদিন আগেই গ্লোবাল মার্কেটে একটি ফ্লাগশীপ ডিজািইনের স্মার্টফোন রিলিজ করেছে। oppo reno7

Share:

More Posts

Send Us A Message